শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

প্যানেল মেয়র বাবু সভাপতি না হয়ে অন্যদের সুযোগ করে দিয়েছেন: খোকন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  



মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, অনেকেই বলেছেন ১৭ নং ওয়ার্ডে প্যানেল মেয়র বাবু সভাপতি হবেন। আমরা বলতে চাই কাউন্সিলর যারা যদি প্রার্থী হতে চায় তাহলে কাউন্সিলদের গুরুত্ব দেওয়া দরকার। এটা আমাদের কেন্দ্রিয় নির্দেশনা আছে।

 

 

প্যানেল মেয়র ও কাউন্সিলর আব্দুল করিম বাবু চাইলে প্রার্থী হলে বাবুকে সেখানে একটা গুরুত্বপূর্ন জায়গায় রাখা হতো। বাবু বলেছে দাদা আমি মহানগরের সদস্য এলাকার জনসেবা করতে চাই। আমি আপনাদের সাথে তো আছিই। তাই অন্য কেউ আসুক নেতৃত্বে। বাবু নিজে সভাপতি না হতে চেয়ে অন্যদের সুযোগ করে দিয়েছেন।

 

 

তাই বাবুকে আমি আমার অন্তরস্থল থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি। তাই সবাই বাবুর জন্য তালি দেন তাকে অভিনন্দন জানান। শনিবার বিকেলে শহরের পাইকপাড়া এলাকায় ১৭ নং ওয়ার্ড ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সম্মেলনে এসব কথা বলেন। তিনি আরো বলেন, আজকে দল অনেক সু-সংগঠিত।

 

 

অনেকেই বলেন, পাইকপাড়া আওয়ামীলীগের ঘাটি ছিল। এখন সেই আগের মত নাই। আমি বলবো পাইকপাড়া ও শীতলক্ষ্যা আওয়ামীলীগের ঘাটি আছে এবং থাকবে। আমরা দলের তৃনমূলের নেতাকর্মীদের প্রতিষ্ঠিত করতে চাই। দলে ত্যাগী পরিক্ষীত নেতাকর্মীদের পদে রাখতে চাই।

 

 

তিনি আরো বলেন, উন্নয়ন সারা দেশে হয়েছে। ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নে ভাসছে বাংলাদেশ। কিন্তু আমাদের প্রচার সেল অনেক দুর্বল। এক কথায় সত্য স্বীকার করতে হয় আমিও সেভাবে প্রচার করিনা আপনারাও প্রচার করেন না। এখানে কর্মী সম্মেলনে যারা উপস্থিত রয়েছেন এবং ওয়ার্ডে যে সব নেতাকর্মীরা রয়েছেন।

 

 

তারা যদি প্রতিজ্ঞা করেন আজ থেকে সাধারণ মানুষের কাছে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কথা প্রচার করেন তাহলে মনে হয় পাইকপাড়া ও শীতলক্ষ্যায় অন্য কোন দল আর খুঁজে পাওয়া যাবেনা। আমাদের উন্নয়ন মুক্তিযোদ্ধাদের চেতনা যদি মানুষকে বুঝাতে পাড়েন তাহলে জামাত বিএনপি এদেশে থাকবেনা।

 

 

কাউকে আমি কথা দিলাম আমি এবং আনোয়ার ভাই ত্যাগী, সত এবং পরিক্ষীত নেতাদের ১৭ নং ও ১৮ নং ওয়ার্ডের এই দুইটা ওয়ার্ডে প্রতিষ্ঠিত করবো। ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।

 

 

পরে ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির পদে মন্তু ও আনিছের নাম ঘোষনা করে পরবর্তীতে নেতাকর্মীদের সাথে আলোচনা করে তাদের একজনকে সভাপতি পদে রাখা হবে বলে জানান তারা। এই ওয়ার্ডে সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয় কর্মী সম্মেলন শেষ করা হয়। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর