শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিশাল শোডাউন দিয়ে কর্মী সভায় চমক দেখালেন বাবু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের ব্যানারে প্রথম শোডাউন দিয়েই চমক দেখালেন মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তুখোড় ছাত্রনেতা মমিনুর রহমান বাবু। নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের কর্মী সভায় হাজার খানেক নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করার মাধ্যমে তাঁক লাগান মমিনুর রহমান বাবু।

 

বুধবার (২৫ জানুয়ারি) শহরের জান্নাত কনভেনশন হলে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ শহরের ২নং গেইট এলাকা থেকে মমিনুর রহমান বাবুর নেতৃত্বে প্রায় হাজার খানেক নেতাকর্মীদের দিয়ে স্লোগানো স্লোগানে রাজপথ প্রকম্পিত করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের কর্মী সভায় অংশগ্রহণ করেন। এসময় বাবুর নেতৃত্বে থাকা নেতাকর্মীরা মিছিল থেকে নানা রকম স্লোগান দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সারাদেশ ব্যাপী আন্দোলন সংগ্রাম করতে গিয়ে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তিসহ সরকারের পদত্যাগের দাবি জানায়।

 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের কর্মী সভায় মমিনুর রহমান বাবু বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলে আমি ঐক্যবদ্ধ রাজনীতিটা করতে চাই। কারণ এই ব্যাক্তি কেন্দ্রীক রাজনীতিটা আমি করি না। যেহেতু সংগঠনটা  সকলের তাই সকলকে নিয়েই সংগঠনটা করতে চাই। আর নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলে এমন নেতৃত্ব আসুক যারা শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে সংগঠনকে সুসংগঠিত করতে পারে এবং এই সংগঠনকে নেতৃত্ব দিয়ে দেশ নায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে পারে। এই সরকারের পতন ঘটাতে হলে  আমাদের ঐক্যবদ্ধ রাজনীতিটা করার মানসিকতা সকলের তৈরী করতে হবে। তাই আমি কেন্দ্রীয় নীতি নির্ধারককে আজকে এই সভা থেকে আহবান করতে চাই এই ফ্যাসিষ্ট সরকারকে পতন ঘটাতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাঁদে কাঁদ মিলিয়ে ঐক্যবদ্ধ রাজনীতির মাধ্যমে আন্দোলন সংগ্রামকে ত্বরান্বিত করে এই সরকারকে পতন ঘটাতে চাই।

 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ও জেলা মহানগর থানা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর