শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

মহানগর যুবদলের “তথ্য সংগ্রহ ফরম” বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২১ মার্চ ২০২৪  

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগরকে শক্তিশালী ও সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করতে মহানগর যুবদলের আওতাধীন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীদের নিয়ে জরুরি সভা ও “তথ্য সংগ্রহ ফরম”বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে নগর খানপুরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাশেষে মহানগর যুবদলের আওতাধীন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের পদ- প্রত্যাশীদের মাঝে তথ্য সংগ্রহ ফরম বিতরণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব শাহেদ আহমেদ।

 

এ সময় মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব শাহেদ আহমেদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও সঠিক নেতৃত্বের জন্য যুবদল কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের যুবদলের নেতাকর্মীদের মাঝে তথ্য সংগ্ৰহ ফরম পূরণ করার জন্য সকল পদ প্রত্যাশীদের নিকট আহ্বান জানাচ্ছি।  আর পদ-প্রত্যাশীরা তথ্য সংগ্রহ ফরম পূরণ করে মহানগর যুবদলের নিকট যথা সময়ের মধ্যে জমা দেওয়ার আহ্বান করছি ।

 

তারা আরও বলেন, আহ্বায়ক ও সদস্য সচিব পদ-প্রত্যাশীরা তথ্য সংগ্রহ ফরম সঠিক সত্য তথ্য প্রদান করতে হবে। যাচাই-বাছাইয়ে কোন তথ্য মিথ্যা প্রমাণিত হলে তা বাতিল বলে গণ্য হবে এবং সম্পূর্ণ দায়ভার পদ-পত্যাশীকে নিতে হবে। এরমধ্যে করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের প্রতিটি ইউনিটে নতুন নেতৃত্ব তৈরি হবে এবং সাংগঠনিকভাবে যুবদলের কার্যক্রম গতিশীল হবে বলে আশা করছি। আর দ্রুত সময়ের মধ্যে ইউনিট কমিটি গঠন করা হবে ইনশাল্লাহ।

 

এ সময় মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহেদ আহমেদের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আরমান হোসেন, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান রনি, মিনহাজ মিঠু, শফিকুল ইসলাম,অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, শহিদুজ্জামান শহিদ, আরিফ হোসেন, আরিফ সাউদ, এ এইচ সৌরভসহ মহানগর যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর