শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

যুবকের হাতের উপর উৎসবের চাঁকা

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

নারায়ণগঞ্জে উৎসব পরিবহনের চাপায় গুরুতর আহত হয়েছেন স্বপন কুমার সাহা নামে এক যুবক। গতকাল রাত সাড়ে ৭টার দিকে শহরের ২নং রেলগেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে উৎসব পরিবহনের চাপায় গুরুতর আহত হয়েছেন স্বপন কুমার সাহা নামে এক যুবক। গতকাল রাত সাড়ে ৭টার দিকে শহরের ২নং রেলগেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে উৎসব পরিবহনের চাপায় গুরুতর আহত হয়েছেন স্বপন কুমার সাহা নামে এক যুবক। গতকাল রাত সাড়ে ৭টার দিকে শহরের ২নং রেলগেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উৎসব পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব- ১৫-৬৮৩৬) ও অভিযুক্ত চালককে আটক করেছে পুলিশ।


অন্যদিকে, বাসের চাঁকায় পৃষ্ট হওয়া আহত স্বপন কুমার সাহাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে প্রথমিক চিকিৎসা প্রদানের পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তৃব্যরত চিকিৎসক।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৭টার দিকে ১নং রেলগেইটের কাউন্টার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে উৎসব পরিবহনের ওই বাসটি। ২নং রেলগেইটের মোড় অতিক্রমের সময় বেপরোয়া গতিতে যাওয়া কালে একটি যাত্রীবাহি রিকশাকে ধাক্কা দেয় বাসটি। এসময় ওই রিকশায় থাকা যাত্রী স্বপন কুমার সাহা মাটিতে পড়ে গেলে তার হাত এবং শরীরের অংশে উঠে যায় উৎসব পরিবহনের ওই বাসটির চাঁকা। একপর্যায়ে পথচারীদের সহায়তায় ২নং রেলগেইটের ট্রাফিক পুলিশ বক্সের কর্মকর্তা আবু সাইম ও অন্যান্য সদস্যরা স্বপন কুমার সাহাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার এবং বাস ও চালককে আটক করে।
ট্রাফিক পুলিশ বক্সের কর্মকর্তা আবু সাইম বলেন, বাস ও চালককে আটক করে চাষাঢ়া পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। এই ঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হবে।
জানা গেছে, আহত স্বপন কুমার সাহা নগরীর টানবাজার এলাকার বাসিন্দা। তিনি মেভেন গার্মেন্টস নামক একটি শিল্প প্রতিষ্ঠানের কমার্সিয়াল সেকশনে কর্মরত ছিলেন।


এদিকে, গত শুক্রবার চাষাঢ়াস্থ ডাক বাংলোর সামনে ট্রাকের চাপায় বাবা মেয়ে নিহত হওয়ার ঘটনার রেশ না কাটতেই ২নং রেলগেইটে এমন সড়ক দূর্ঘটনার পর পথচারীদের মধ্যে আতঙ্ক জেঁকে বসেছে। তাদের অভিযোগ, পরিবহন চালকদের বেপরোয়াতা এবং দায়িত্বরত ট্রাফিক পুলিশের কঠোরতা না থাকায় নগরীতে ঘটে চলেছে এমন ভয়াবহ সড়ক দূর্ঘটনা। পাশাপাশি ব্যাটারী চালিত অটোরিক্সা, মিশুক ও ইজিবাইকের দৌরাত্নও এসব দূর্ঘটনার অন্যতম কারণ হিসেবেও দেখছেন নগরবাসী। এরপরও শহুরে সড়কে থামানো যাচ্ছে না ব্যাটারী চালিত অটোরিক্সার দৌরাত্ম্য।

এই বিভাগের আরো খবর