মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৬ ১৪৩১

খানপুর হাসপাতাল রোডে ঈদ জামাত অনুষ্ঠিত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪  

 

 

আল্লাহর দরবারে প্রার্থনার মধ্যে দিয়ে হাজারো মানুষের উপস্থিতিতে খানপুর হাসপাতাল রোডে প্রতিবারের মতো এবারও ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে মুসলিম উম্মাহর শান্তি ও কল্যান কামনা করে মোনাজাত করেন নগর খানপুর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. এমদাদুল হক। মোনাজাত শেষে ঈদ জামাত কমিটি সবাইকে ঈদ এর শুভেচ্ছা জানান।

 

সকাল ৮ টায় অনুষ্টিত হয় ঈদের প্রথম জামাত। প্রথম জামাতের ইমামতী করেন নগর খানপুর জামে মসজিদের ইমাম মাওলানা এমদাদুল হক। ২য় জামাত অনুষ্ঠিত হয় সকাল ৯ টায় ইমামিতী করেন ইসলামী কাফেলা জামে মসজিদের ইমাম মাওলানা মহিবুল্লাহ। নামাজ অনুষ্ঠিত হওয়ার পূর্বে বিশেষ বয়ান পেশ করেন মাওলানা আল-আমিন। ইসলামী কাফেলার পরিচালনায় ঈদ জামাত কমিটির সার্বিক তত্বাবধনে সহযোগিতা করেছেন খানপুর মহসিন ক্লাব, পোলষ্টার ক্লাব, আঞ্জুমান তাহফুজ ইসলাম, সরদার পাড়া সমাজ উন্নয়ন পরিষদ সহ খানপুর সমাজ কল্যান সংস্থা।

 

খানপুর ইসলামী কাফেলার সভাপতি সামছুজ্জামান ভাষানী নামাজ শেষে আগত মুসল্লি সহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। এছাড়া সুষ্টু ভাবে ঈদের নামাজ অনুষ্টিত হওয়ায় আল্লাহর দরবারে শুকুরআদায় করেন। কমিটি আরো জানান, আল্লাহর রহমতে এ পর্যন্ত সব গুলি ঈদের জামাত সুষ্টু ভাবে আয়োজন করে আসছি। এবারও তার হেরফের হয় নাই। আগামীতে আরো ব্যাপক ভাবে এই হাসপাতাল রোডে ঈদ জামাত করার কথা জানান তারা।

এই বিভাগের আরো খবর