মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৬ ১৪৩১

নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে যুবদল নেতা সজল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৪  

 

 

এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রতাশায় নারায়ণগঞ্জবাসী তথা মহানগরের সর্বস্তরের জনগণ ও বিএনপি, যুবদল ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলের সকল সহযোদ্ধা নেতা-কর্মীদেরকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

 


এক শুভেচ্ছা বার্তায় সজল বলেন, এবারে ঈদের এই খুশির দিনে আমরা বেদনার্ত, কারণ আমাদের মাঝে নেই গণতন্ত্রের প্রতীক, অধিকারহারা মানুষের আশা-ভরসার প্রেরণা দেশনেত্রী বেগম খালেদা জিয়া। নিষ্ঠুর প্রতিহিংসা চরিতার্থ করতে তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছে। এই দিনে আমরা তাঁর মুক্তি ও সুস্থতার জন্য দোয়া করবো। চাঁদাবাজির জুলুম, সন্ত্রাসের নানা ডালপালা এবং জিনিসপত্রের অভিঘাত সত্ত্বেও ঈদ আমাদের জাতীয় জীবনে সংস্কৃতির দ্যোতক, আবহমান কাল থেকে শুভেচ্ছা ও আনন্দের আদান-প্রদান।

 

ঈদুল ফিতরের দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আল- আমিনের দরবারে মোনাজাত করি বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’।

 

এই বিভাগের আরো খবর