শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আপনি বললে নারায়ণগঞ্জ অচল করে দেবো: ফেরদাউস

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ মহানগর হেফাজত ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেছেন, আমাদের কেন্দ্রীয় নায়েবে আমীরকে আমি বলতে চাই, আপনি একা না, আপনার পেছনে নারায়ণগঞ্জবাসী আছে। আমরা ভেসে আসি নাই। আপনি বললে দুই ঘন্টা সময় লাগবে না, নারায়ণগঞ্জকে অচল করে দিবো।


শনিবার (২৭ মার্চ) দুপুরে শহরের ডিআইটি জামে মসজিদের সামনে নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের প্রতিবাদ সমাবেশে তিনি এই কথা বলেন।


ফেরদাউস আরো বলেন, একজন মানুষ কী পরিমাণ অপরাধ করলে তার বুকে গুলি চালানো যায়? এই প্রশ্নটা আমরা আমাদের সরকার এবং প্রশাসনের কাছেই রাখলাম। বায়তুল মোকাররম মসজিদের ভিতরে ছাত্রলীগ ও যুবলীগের গুন্ডারা ভারতের কসাই মোদীর জন্য নিরীহ আলেম-ওলামাদের উপর গুলি চালিয়েছে। আপনারা বাংলাদেশের বন্ধু না, শত্রু! স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, আমরা ভয় পাওয়ার মতো, মানুষ নই। আমরা আমাদের বুকের রক্ত ঢেলে দিয়ে এই বাংলাদেশ স্বাধীন করার জাতি। বুলেট দিয়েছি, অস্ত্র দিয়েছি, বুক পেতে দিলাম, গুলি করেন আপত্তি নাই। তবুও সীমান্তে হত্যাকারী, ফেলানীর রক্তে যার হাত রঞ্জিত তার পক্ষে থাকবেন না।


তিনি আরো বলেন, শুক্রবার আমাদের কোনো কর্মসূচী ছিলো না। তারপরও জনগণ উৎসুক হয়ে সেখানে প্রতিবাদ করতে গিয়েছিল। তাই তাদের উপর হামলা করা হয়েছে। তাহলে বোঝা যায় ওই ভারতের দাদাবাবুদের জন্য পিরিতি আপনাদের উতলায়ে উঠতাছে। আমরাও জানিয়ে দিচ্ছি, আমরা ভারতে পালাই না। গুলি খাইলে বাংলার জমিনেই খাবো, বাংলার জমিনে রক্ত দেবো। তবুও তাদের উদ্দেশ্য বাংলাদেশে বাস্তবায়ণ হতে দেবোনা।


জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে এ সময় উপস্থিত নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসাইন কাসেমী, জেলা হেফাজতে ইসলামের সহসভাপতি মাওলানা দ্বীন ইসলাম, মাওলানা দৌলত সরকার, সাধারণ সম্পাদক মাওলানা বশির উল্লাহ প্রমুখ। 

এই বিভাগের আরো খবর