শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

রূপগঞ্জ ছাত্রদল আহবায়ক কমিটির ১৩ সদস্যের পদত্যাগের হুমকি

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

রূপগঞ্জে মাদকাসক্ত, বিবাহিত, ছাত্রলীগ, অছাত্রদের নিয়ে উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণার অভিযোগ করা হয়েছে। 

 

শনিবার বিকালে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের নেতৃবৃন্দের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়।  উপজেলা ছাত্রদলের আহবায়াক কমিটির ২১ সদস্যের মধ্যে ১৩ সদস্য সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। 

 

রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া লিখিত বক্তব্যে বলেন, ২২ বছর পর গত ২৫ মার্চ মধ্যরাতে ২১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ওই কমিটিতে বিবাহিত, মাদকাসক্ত, অছাত্র, ভূমিদস্যু ও রূপগঞ্জের দাউদপুরের বাসিন্দা এবং  ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখার ছাত্রলীগের সহকারী সম্পাদক আরিফ বিল্লাহ আলিফ স্থান পায়। রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের ত্যাগী, নীতিবান, মেধাবী ছাত্রদের বাদ দিয়ে অযোগ্যদের কমিটিতে অন্তর্ভুক্ত করায় তারা তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। আগামী ৭২ ঘণ্টার মধ্যে অযোগ্যদের বাদ দিয়ে ত্যাগী নেতাদের অন্তর্ভুক্ত করে নতুন কমিটি ঘোষণা করতে হবে। অন্যথায় আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করে কঠোর আন্দোলনের ঘোষণা করা হবে বলে তারা হুমকি দেয়।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া, মাসুম বিল্লাগ, মেহেদী হাসান মিঠু, আলমগীর হোসেন নয়ন, হাবিবুর রহমান হাবিব, জাহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম হৃদয়, সদস্য ইসাক মিয়া প্রমুখ।

এই বিভাগের আরো খবর