বুধবার   ০১ মে ২০২৪   বৈশাখ ১৭ ১৪৩১

জনগণের গোলাম হিসেবে কাজ করে যাব : ফাইজুল ইসলাম

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৪  


নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফতুল্লা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সম্মেলন কক্ষে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতির বক্তব্যে নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে উন্নয়নমূলক কাজের দিক নির্দেশনা দেন।

 

 

এবং বলেন আপনারা জন প্রতিনিধি   জনগণের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন আপনাদের দায়িত্ব অনেক বেশি। আমরা ইউএনও আমরা আজকে আছি কালকে নেই কিন্তু আপনারা জনগণের সেবক জনগণের দায়িত্ব আপনাদের উপরে তাই আপনারা সততার সহিত জনগণের সেবা করে যাবেন।

 

 

এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমাদের উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য আলহাজ একেএম শামীম ওসমানের দিকনির্দেশনায় জনগণকে সাথে নিয়ে ফতুল্লা ইউনিয়নবাসীকে একটি স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমাদের সংসদ সদস্য ইউনিয়নবাসীকে অনেক ভালো বাসেন।

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা নিরলস কাজ করে যাচ্ছি এবং কাজ করে যাব ইতিমধ্যে আপনারা জানেন যে ফতুল্লার জলাবদ্ধতা নিরসন একটি চ্যালেঞ্জ। এই জলাবদ্ধতা নিরসনে আমরা ইতিমধ্যে কাজে নেমে পড়েছি। ইনশাআল্লাহ খুব শিগ্রই তা সমাধান করতে সক্ষম হব। যেহেতু জনপ্রতিনিধি হয়েছি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাই জনগণের কাছে জনগণের গোলাম হিসেবে কাজ করে যাব।

 

 

এর পর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম ফুলেল শুভেচ্ছা জানান চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে।  এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আব্দুল বাতেন, ৪ নং ওয়ার্ড মেম্বার কাজী মঈন উদ্দিন, ৭ নং ওয়ার্ড মেম্বার  নজরুল ইসলাম সেলিম, সংরক্ষিত ১,২,৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার উম্মে তাহেরা।

 

 

৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার ফেরদৌস আরা অনা, ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাজনীন আক্তার প্রমূখ। এর আগে গত ১৬ ই এপ্রিল ফতুল্লা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলামকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হক।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর